পিরোজপুরে বাবার ওপর অভিমান করে ছেলের আত্মহত্যা

প্রকাশিত: ১২:৪৯ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২৩

পিরোজপুরে বাবার ওপর অভিমান করে ছেলের আত্মহত্যা
নিউজটি শেয়ার করুন

 

বরিশাল, নবকন্ঠ ডেস্ক :: পিরোজপুরের ইন্দুরকানীতে দাওয়াতে যেতে না পেরে মো. ইয়াসিন মৃধা (১৩) নামে এক মাদরাসাছাত্র বাবার ওপর অভিমান করে আত্মহত্যার করেছেন।উপজেলার পাড়েরহাটের টগড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

 

ইয়াসিন মৃধা উপজেলার পাড়েরহাট ইউনিয়নের টগড়া এলাকার মো. এনায়েত মৃধার ছেলে ও স্থানীয় টগড়া দারুল ইসলাম কামিল মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্র।

 

নিহতের পরিবার ও স্থানীদের দেওয়া তথ্য সূত্রে জানা গেছে, রোববার বিকালে বাড়ির পাশের আকন বাড়িতে ইয়াসিন মৃধার আকিকার দাওায়াত ছিল।

 

 

দাওয়াতে যাওয়ার জন্য ইয়াসিন মৃধা বাবার কাছে আকিকার উপহার কেনার জন্য বাবার কাছে টাকা চায়। কিন্তু বাবার কাছে টাকা না থাকায় ছেলেকে টাকা দিতে পারেননি। এজন্য দাওয়াতে যেতে নিষেধ করেন। পরে ইয়াসিন দাওয়াতে যেতে না পেরে বাবার সঙ্গে অভিমান করে রাতে শোয়ার ঘরের ফ্যানের সঙ্গে গলায় গামছা পেছিয়ে আত্মহত্যা করে। পরে তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইয়াসিন মৃধাকে মৃত্যু ঘোষণা করেন।

 

গুগল নিউজে (Google News) নবকন্ঠ২৪’র সকল খবর পেতে ফলো করুন

 

ইয়াসিনের বাবা এনায়েত মৃধা বলেন, পাশের আকন বাড়িতে ইয়াসিনের আকিকার দাওয়াত ছিল। আমার কাছে ছেলে আকিকায় উপহার নেওয়ার জন্য টাকা চেয়েছিল। কিন্তু ওই সময় আমার কাছে টাকা না থাকায় ছেলেকে টাকা দিতে পারিনি। এতে সে অভিমান করে রাতে শোয়ার ঘরের ফ্যানের সঙ্গে গলায় গামছা পেছিয়ে আত্মহত্যা করেছে।

 

 

ইন্দুরকানী থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. এনামুল হক বলেন, টগড়া গ্রামের ইয়াসিন নামের ওই মাদরাসা ছাত্রটি দাওয়াতে যেতে না পেরে বাবার সঙ্গে অভিমান করে আত্মহত্যার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ