নড়াইলে শীতার্তদের মাঝে আমিন টেলিভিশনের কম্বল বিতরণ

প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২৩

নড়াইলে শীতার্তদের মাঝে আমিন টেলিভিশনের কম্বল বিতরণ
নিউজটি শেয়ার করুন

 

জিহাদুল ইসলাম, নড়াইল:: নড়াইলে বহুল প্রচলিত আমিন টেলিভিশনের তৃতীয় বছরে পদার্পন উপলক্ষে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

 

২৪ জানুয়ারি (মঙ্গলবার) সকাল ১০ টায় আমিন টেলিভিশনের প্রতিনিধিদের সার্বিক ব্যবস্থাপনায় সদর উপজেলার চন্ডিবরপুর ইউণিয়নে বীর শ্রেষ্ঠ ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখ গ্রন্থাগার ও স্মৃতি জাদুঘর মিলনায়তনে এ কম্বল বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

 

এ সময় সহায় ও দুস্থ ১০০ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। বীর মুক্তিযোদ্ধা মোঃ কাওসার মোল্যার সভাপতিত্বে ও তসিকুল ইসলাম অনিকের সঞ্চালনায় অনুষ্ঠিত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার ( সি আই ডি) হারুন আর রশীদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য এ্যাডঃ তরিকুল ইসলাম, নড়াইল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফান, লোহাগড়া প্রেসক্লাবের সভাপতি ওবায়দুল রহমান, প্রধান শিক্ষক আব্দুল মজিদ সরদার, অবঃ প্রধান শিক্ষক ইউসুফ মোল্যা প্রমুখ। এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থাণীয় জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

 

 

আলোচনা সভায় বক্তারা আমিন টিভির বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের ভুয়সী প্রশংসা করেন এবং এমন মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।

 

 

অনুষ্ঠান শেষে আমিন টেলিভিশনের সেরা প্রতিবেদক ও অন্যন্য প্রতিনিধিদের মাঝে আমিন টেলিভিশনের লোগো সম্বলিত মগ বিতরণ করা হয়।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ