নলছিটিতে ট্রলার বোঝাই গরুসহ আটক ৭

প্রকাশিত: ৫:৪৫ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০২০

নলছিটিতে ট্রলার বোঝাই গরুসহ আটক ৭
নিউজটি শেয়ার করুন

 

ঝালকাঠির নলছিটিতে গরু বোঝাই ট্রলারসহ ডাকাত সন্দেহে ৭ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। ৫ অক্টোবর সোমবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার জুরকাঠি ঘোপেরহাট বাজার সংলগ্ন খয়রাবাদ নদী থেকে তাদের আটক করা হয়।

 

আটককৃতরা হলো গলাচিপা উপজেলার রিয়াদ মাতুব্বর, ইসমাইল শিকদার, মো .নিজাম, কলাপাড়া উপজেলার স্বপন খান, রাঙ্গাবালি উপজেলার লিটন হাওলাদার, পটুয়াখালী সদর উপজেলার আ. লতিফ ও মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়ার সাইদুল প্যাদা।

 

জানা গেছে, সংঘবদ্ধ একটি গরু চোর চক্রের ১০ থেকে ১১ জন সদস্য রাত সাড়ে ৮ টার দিকে একটি মাছধরা ট্রলারে ৪টি গরু ও ৩টি মহিষ নিয়ে ঘোপেরহাট বাজার সংলগ্ন ওই নদীর পাড়ে ঘাট দেয়।

 

এ সময় ট্রলারের লোকজনের গতিবিধি সন্দেহ হলে স্থানীয়রা তাদের পরিচয় জানতে চায়। তারা পরিচয় না দিয়ে তীরে উঠে দৌড়ে পালানোর চেষ্টা করে। এলাকাবাসী ধাওয়া করে চোর চক্রের ৭ জনকে ধরে ফেলে এবং অন্যরা পালিয়ে যায়। খবর পেয়ে নলছিটি থানার ওসি (তদন্ত) আবদুল হালিম তালুকদার,এস আই আবদুল আজিজ, এস আই নাঈম ঘটনাস্থলে পৌঁছে গরু ও মহিষসহ ডাকাত সন্দেহে ৭ জনকে আটক করেন এবং ট্রলারটি জব্দ করে।

 

নলছিটি থানার ওসি (তদন্ত) আবদুল হালিম তালুকদার এ ঘটনা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ