দশমিনায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ১১:৩১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২০

দশমিনায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা
নিউজটি শেয়ার করুন

পটুয়াখালীর দশমিনা উপজেলার রনগোপালদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আসাদুল হক নাসির সিকদারের বিরুদ্ধে মো: দুলাল হাওলাদার (৩৫) নামে এক ব্যবসায়ীকে মারধরের অভিযোগে মামলা করা হয়েছে।

 

এ ঘটনায় মঙ্গলবার ওই ব্যবসায়ীর স্ত্রী মোসা: হামিদা বেগম দশমিনা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ওই চেয়ারম্যানকে প্রধান আসামি করে মোট ছয়জনের বিরুদ্ধে একটি মামলাটি দায়ের করেন।

 

মামলা সূত্রে জানা যায়, উপজেলার রনগোপালদী ইউনিয়নের দক্ষিণ রনগোপালদী গ্রামের মৃত শাহাদাৎ হওলাদারের ছেলে ও মৌসুমী রবিশষ্য ব্যবসায়ী মো: দুলাল হাওলাদার ও তার কয়েকজন ভাইয়ের সাথে আবু তালেব নামে অপর এক ভাইয়ের গাছ নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গাছের বিরোধের সমাধানের জন্য ভাইদের দুই পক্ষই চেয়ারম্যানের দ্বারস্থ হন। তিনি উভয় পক্ষকে সালিশে সমাধানের কথা বললেও করোনার কারণে তা হয়নি। কিন্তু সম্প্রতি চেয়ারম্যান নিজেই সালিশ উপেক্ষা করে গাছগুলো আবু তালেবকে দিয়ে দেন।

 

এ ঘটনার প্রতিবাদ করলে ওই ব্যবসায়ীকে চেয়ারম্যান নাসির সিকদার সোমবার (৩১ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে রনগোপালদী বাজারের একটি দায়ের দোকান থেকে ডেকে তার ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নিয়ে গিয়ে আটকে রেখে কয়েকজন মিলে মারধর করেন। সেই সাথে ওই ব্যবসায়ীর কোমরে থাকা নগদ ৮৭ হাজার টাকাও চেয়ারম্যান ও তার লোকজন রেখেন দেন এবং ছয়টি সাদা কাগজে সই রাখা হয় বলে মামলায় উল্লেখ করা হয়।

 

ঘটনার দিন আহত অবস্থায় স্বজনরা দুলাল হাওলাদারকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে ভর্তি করেন। আদালত পিবিআইকে তদন্তপূর্বক প্রতিবেদন দেয়ার নির্দেশ দিয়েছেন।

 

এ বিষয় রনগোপালদী ইউপি চেয়ারম্যান আসাদুল হক নাসির সিকদার বলেন, মারধরের ঘটনা সত্য নয়। ওই ব্যবসায়ীকে কোনো মরধর করা হয়নি।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ