বরগুনা

তালতলীতে যুবকের লাশ উদ্ধার, হত্যার অভিযোগে আটক ২

By admin

September 15, 2020

 

বরগুনা : বরগুনার তালতলীতে সোমবার ৪ টার দিকে দুলাল নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। ঐ যুবক গত ৪দিন ধরে নিখোঁজ ছিলো। পরিবারের পক্ষ থেকে হত্যার অভিযোগ করায় দু’জনকে আটক করেছে পুলিশ।

 

জানা গেছে, উপজেলার চরপাড়া গ্রামের রুস্তুম আলী মুনশির পুত্র দুলাল (৪০) দীর্ঘ দিন ধরে মালিপাড়া গ্রামে তার শ্বশুর বাড়িতে ঘর জামাই থাকতো। সেখানে শ্বশুর হাবিল সওদাগার ও তার ভগ্নিপতি সিদ্দিক (৪৮) এর সাথে দীর্ঘ দিনের বিরোধ চলে আসছে। এক পর্যায় দুলাল বাদী হয়ে গত ১০ সেপ্টেম্বর সিদ্দিক ও তার স্ত্রী মাহিনুরের বিরুদ্ধে ৩ লক্ষ টাকা চুরির অভিযোগে উপজেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।

 

অপরদিকে হত্যা চেষ্টার অভিযোগে ১১ সেপ্টেম্বর মাহিনুর বাদী হয়ে তালতলী থানায় দায়ের করেন। এ মামলার পর থেকেই দুলাল নিখোঁজ ছিলো। ঘটনার দিন ৪ টার দিকে গোপন ভিত্তিতে পুলিশ উপজেলার চরাপাড়া এলাকার হবরিবাগানের একটি কেওড়া গাছের সাথে গলায় রশিবাধা অবস্থায় ওই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

 

দুলালের পিতা রুস্তুম আলী মুনশিসহ একাধিক আত্মীয়রা জানান, তার ছেলে দুলালের সাথে তার শ্বশুর হাবিল সওদাগর ও হাবিলের ভগ্নিপতি ছিদ্দিকের সাথে দীর্ঘ দিনের বিরোধ। দুলালের টাকা চুরির ঘটনায় আদালতে মামলা করায় তারাই আমার ছেলেকে হত্যা করেছে।

 

তালতলী থানার ওসি (তদন্ত) ফরিদুল ইসলাম জানান, চরপাড়ার হবরিবাগানের একটি গাছ থেকে দুলাল নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। তবে দুলালের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলার প্রস্তুতি চলছে। সন্দেহভাজন ছিদ্দিক ও তার স্ত্রী মাহিনুরকে আটক করা হয়েছে।