তালতলীতে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার!

প্রকাশিত: ৬:৪১ অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০২০

নিউজটি শেয়ার করুন

 

আমতলী : বরগুনার তালতলী উপজেলার ছোটবগী গ্রামের ব্যবসায়ী আলী হোসেন তালুকদার (৫৮) নামের একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

শনিবার (৩ অক্টোবর) সকালে গলায় পরিধেয় কাপড় পেচানো অবস্থায় তার বাড়ীর বাগানের ডোবা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। পরিবারের দাবী দুর্বৃত্তরা তাকে হত্যা করে মরদেহ ফেলে রেখে গেছে।

 

স্থানীয় ও পরিবার সূত্রে জানাগেছে, উপজেলার ছোটবগী গ্রামের আলী হোসেন তালুকদার দীর্ঘদিন ধরে এলাকায় ব্যবসা করে আসছিল। শুক্রবার (২ অক্টোবর) দিবাগত রাতে খাবার শেষে তার কক্ষে ঘুমাতে যায়। ওই রাতেই তার কক্ষ বাহির থেকে তালা দেয়া দেখে পরিবারের লোকজন তাকে খুঁজতে থাকে।

 

কিন্তু কোথায় তাকে সন্ধান পাওয়া যায়নি। শনিবার (৩ অক্টোবর) সকালে তার মরদেহ প্রতিবেশীরা তার বাড়ীর বাগানের ডোবায় পরিধেয় কাপড় পেচানো অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে বরগুনা অতিরিক্ত পুলিশ সুপার মোহাররম আলী, সহকারী পুলিশ সুপার সৈয়দ রবিউল ইসলাম ও ওসি মোঃ কামরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছে। নিহতের পরিবারের দাবী নিহত আলী হোসেন তালুকদারকে ব্যবসার জের ধরে দুর্বৃত্তরা হত্যা করে কাপড় পেচিয়ে ডোবায় ফেলে রেখে গেছে।

 

নিহত আলী হোসেন তালুকদারের ছেলে মোঃ ইলিয়াস তালুকদার বলেন, ব্যবসার জের ধরে তার বাবাকে দুর্বৃত্তরা হত্যা করে কাপড় পেচিয়ে ডোবায় ফেলে রেখে গেছে। তিনি আরো বলেন, এ ঘটনায় আমি মামলা করবো।

 

তালতলী থানার ওসি মোঃ কামরুজ্জামান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ