ঝালকাঠী

ঝালকাঠিতে শিক্ষকের বিরুদ্ধে অভিভাবকদের মানববন্ধন

By admin

September 05, 2023

 

ঝালকাঠির রাজাপুরের লেবুবুনিয়া স্কুলের শিক্ষক গিয়াস উদ্দিন সোহাগ কর্তৃক ৫ শিক্ষার্থীকে বেধড়ক পিটুনির প্রতিবাদ ও বিচার দাবিতে মানববন্ধন করেছে শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসীরা।

 

 

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকালে নৈকাঠি-ভান্ডারিয়া সড়কের লেবুবুনিয়া বাজার এলাকায় স্কুলের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

 

 

বক্তারা অভিযোগ করে জানান, লেবুবুনিয়া স্কুলের শিক্ষক গিয়াস উদ্দিন পঞ্চম শ্রেণির ৫ শিশু শিক্ষার্থীকে মাঠে ফেলে বেধড়ক পিটিয়ে আহত করেছে, যা চরম মানবাধিকার ও আইন বিরোধী। দোষী ওই শিক্ষক থাকলে স্কুলে শিক্ষার্থীরা আর যাবে না। শিক্ষার্থীরা চরম আতঙ্ক ও ভয়ে রয়েছে। জড়িত শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি ও অপসরণ দাবি করেন তারা।

 

 

মানববন্ধনে বক্তব্য রাখেন ৫ম শ্রেণির আহত শিক্ষার্থী মুরসালিনে মা লালয়া বেগম, আবু সালেহের মা মাকসুদা বেগম ও সাইফ মাহমুদের মা খাদিজা বেগম প্রমুখ। এদিকে সকালে উপজেলা শিক্ষা অফিসারসহ একটি দল স্কুলে গিয়ে তদন্ত কাজ শুরু করেছেন।

 

 

উল্লেখ্য, রোববার (৪ সেপ্টেম্বর) বিকেলে পড়া না পারা ও ক্লাস রুমে খেলা করার অযুহাতে ৫ শিশু শিক্ষার্থীকে মাঠে নামিয়ে বেধড়ক বেত্রাঘাত করে আহত করা হয়।