ঝালকাঠিতে ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহবধূর ওপর হামলা!

প্রকাশিত: ৪:৪৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২০

ঝালকাঠিতে ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহবধূর ওপর হামলা!
নিউজটি শেয়ার করুন

 

ঝালকাঠি জেলার সদর নবগ্রামের পরমহল এলাকায় ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে গৃহবধূকে কুপিয়ে-পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। এ সময় গৃহবধূকে বাঁচাতে তার বোন কোহিনুর ও ভাগ্নি ফাহিমা আসলে তাদেরকেও হামলা চালিয়ে আহত করা হয়।

 

গত বৃহস্পতিবার রাত সাড়ে সাতটায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। আহত গৃহবধূর নাম রেহানা বেগম সে ওই এলাকার অটো চালক রাসেল মিয়ার স্ত্রী। বর্তমানে গুরুতর অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

আহত স্বজনরা জানান,দীর্ঘদিন ধরে রাসেল মৃধার স্ত্রী রেহানা বেগম কে প্রতিবেশী তৈইবুর রহমানের ছেলে আকমল কু-প্রস্তাব দিয়ে আসছে। বিষয়টি রাসেল মৃধা জানতে পেরে আকমলের পরিবারকে জানানো হয়। এতে আকমল আরো ক্ষিপ্ত হয়ে যায়।

 

ঘটনার দিন রাত দশটার দিকে আকমল ও তার সহযোগী হাবিবুর রহমানের ছেলে শাহীন পরিকল্পিতভাবে রেহানা বেগম এর বাসায় গিয়ে দরজা নক করে। রেহানা দরজা খোলার সাথে সাথে আকমল জোরপূর্বক ভাবে রেহানাকে ঘর থেকে বের করে পুকুরের কাছে নিয়ে ধর্ষণের চেষ্টা করে।

 

রেহেনা ডাক চিৎকার করলে একপর্যায়ে আকমল এবং তার সহযোগী শাহীন চাকু দিয়ে হত্যার চেষ্টায় রেহানাকে কুপিয়ে আহত করে। আহতের চিৎকারে বোন কোহিনুর, ভাগ্নি ফাহিমা উদ্ধার করতে আসলে তাদেরকে ও হামলা চালায় আকমল ও তার সহযোগীরা।

 

স্থানীয় ও তার স্বজনরা আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় ঝালকাঠি সদর থানায় অভিযোগ দায়ের হয়েছে বলে স্বজনরা জানান।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ