ঝালকাঠিতে আ’লীগের কমিটি গঠনকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১০

প্রকাশিত: ১১:১৪ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২৩

ঝালকাঠিতে আ’লীগের কমিটি গঠনকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১০
নিউজটি শেয়ার করুন

 

বরিশাল, নবকন্ঠ ডেস্ক :: ঝালকাঠিতে ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠনকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যার দিকে ঝালকাঠি সদর উপজেলার নথুল্লাবাদ ইউনিয়নের ৮নং হরিপাশা ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে এ ঘটনা ঘটে।

 

 

এতে ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক সুমন তালুকদার, আওয়ামী লীগ কর্মী মনির হোসেন, আলমগীর হোসেনসহ কমপক্ষে ১০ আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

 

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ হাওলাদার ও সাধারণ সম্পাদক হাফিজ আল মাহামুদসহ দলীয় নেতাকর্মীদের উপস্থিতিতে ৮নং হরিপাশা ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন চলছিল। এক পর্যায়ে নথুল্লাবাদ ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউল কবির উপস্থিত নেতা-কর্মীদের সম্মতিতে সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে অন্য পদে নেতা-কর্মীদের নাম ঘোষণা করছিলেন।

 

গুগল নিউজে (Google News) নবকন্ঠ২৪’র সকল খবর পেতে ফলো করুন

 

এমন সময় হরিপাশা ওয়ার্ডের ইউপি সদস্য হালিম গোলনদাজ এতে আপত্তি করে মাইকে বলেন এই যাদের নাম বিভিন্ন পদে ঘোষণা করেছেন তাদের ডাকলেতো কোনো কর্মসূচিতে পাওয়া যায় না। এতে বিভিন্ন পদে ঘোষণা হওয়া নেতাকর্মীরা আপত্তি জানায়।

 

 

পরে বাকবিতণ্ডার এক পর্যায়ে নেতাকর্মীরা চেয়ার ছোড়া ও মারধর শুরু করে। এতে কমপক্ষে ১০ জন আহত হন। অধিকাংশ নেতাকর্মী সভাস্থল ত্যাগ করে চলে যান। পরে উপস্থিত আওয়ামী লীগের নেতা-কর্মীরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

ঝালকাঠি সদর থানার এএসআই মাসুম বিল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করে জানান, এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। আহত তিনজন চিকিৎসাধীন।

 

 

ঝালকাঠি সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল মাহাম্মুদ বলেন, বিএনপি-জামায়াতের বহিরাগত কিছু সন্ত্রাসী ঢুকে হঠাৎ করে আমাদের নেতাকর্মীদের সঙ্গে বাক-বিতণ্ডা সৃষ্টি করে। একপর্যায়ে উভয়পক্ষের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে আমরা গিয়ে বিবাদ বন্ধ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ