চমক দেখাতে গিয়ে বিতর্কে পড়ে গেলেন পুনম

প্রকাশিত: ১১:০২ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২৩

নিউজটি শেয়ার করুন

 

খোলামেলা পোশাক পরেন। মধ্যরাতেও লাইভে হাজির হন ভক্তদের সামনে। তবে ভারতের প্রজাতন্ত্র দিবসে বিশেষ চমক দিতে গিয়ে বিপাকে মডেল ও অভিনেত্রী পুনম পাণ্ডে। জানালায় পর্দা সরিয়ে রোদ পোহাতে দেখা গেল তাকে।

 

 

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি শেয়ার করে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছেন পুনম। আর তাতেই বিতর্কে জড়িয়ে পড়েন তিনি!

 

 

ছবিতে দেখা যাচ্ছে, তার পরনে ছেঁড়া জিনস, সঙ্গে টি-শার্ট। আর সেই টি-শার্টেই চমক। সেটা যে জাতীয় পতাকা! কাঁধের কাছে গেরুয়া। বুকে সাদা অংশে অশোক চক্র। তার নিচে সবুজ।

 

 

এদিকে সেই ছবি দেখেই বিতর্ক শুরু। পোশাক হিসেবে ব্যবহার করা যায় না জাতীয় পতাকা! সে কথা পুনমকে মনে করিয়ে দিতে চাইলেন অনেকেই। তার ছবিতে মন্তব্য করেছেন, প্রতিবাদ জানাচ্ছি। ভারতের জাতীয় পতাকা গায়ে জড়িয়েছেন কেন? এটা তো অপরাধ!

 

 

কেউ বলেছেন, সংবিধানের নিয়মভঙ্গ করছেন উনি, ধিক্কার! আবার কেউ সতর্ক করে অনুরোধ জানালেন, ছবিটি যেন এখনই ডিলিট করে দেন পুনম, না হলে বিপদে পড়তে পারেন।

 

 

বলিউডের গোপন উন্মাদনা তিনি। তাকে একঝলক দেখার জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা। পর্দায় হোক বা ইনস্টাগ্রাম প্রোফাইলে-উষ্ণ আবেদন রেখেই চলেন ৩১ বছরের তারকা।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ