চট্টগ্রামকে হারিয়ে বরিশালের ষষ্ঠ জয়

প্রকাশিত: ১১:৪০ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২৩

চট্টগ্রামকে হারিয়ে বরিশালের ষষ্ঠ জয়
নিউজটি শেয়ার করুন

 

 

চট্টগ্রামকে ৩ উইকেটে হারিয়ে ষষ্ঠ জয় তুলে নিল সাকিবের বরিশাল। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজ (শুক্রবার) বিপিএলে দিনের দ্বিতীয় ম্যাচে ৩ উইকেট আর ৪ বল হাতে রেখে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে বরিশাল। এই জয়ে আবারো সিলেটকে ধরে ফেলেছে বরিশাল। দুই দলেরই সমান ১২ পয়েন্ট।

 

 

টসে হেরে আগে ব্যাটিং করতে নামে চট্টগ্রাম। নির্ধারিত ২০ ওভারে দলটি ৬ উইকেট হারিয়ে ১৬৮ রান করে। তবে ব্যাটিংয়ে নেমে শুরুতে উইকেট হারায় দলটি। ৫ রান করে সাজঘরে ফেরেন মেহেদী মারুফ। ১০২ রানে ৫ উইকেট হারানোর পর সেখান থেকে প্রথমবারের মতো এবারের বিপিএলে মাঠে নামা ক্যাম্পার এবং ইরফান শুক্কুর দ্রুত ৬৬ রানের জুটি গড়লে লড়াই করার মতো বড় সংগ্রহ পায় চট্টগ্রাম।

 

 

ইরফান শুক্কুর ২০ রান করে ইনিংসের শেষ বলে রান আউট হলেও অন্য প্রান্তে ক্যাম্পার ছিলেন অপরাজিত। মাত্র ২৫ বলে ৪টি চার ও ২টি ছয়ে ৪৫ রান করে অপরাজিত থাকেন এই আইরিশ ক্রিকেটার। বরিশালের পক্ষে সৈয়দ খালেদ এবং কামরুল ইসলাম ২টি করে উইকেট শিকার করেন।

 

 

রান তাড়া করতে নেমে ঝড়ো ব্যাটিংয়ের উপহার দেন ফরচুন বরিশালের ওপেনার এনামুল হক বিজয়। কিন্তু যোগ সঙ্গী হিসেবে পাচ্ছিলেন না কাউকেই। ১০ রানে সাইফ, ২ রানে সাকিব, শূন্য রানে মাহমুউল্লাহ ও ৩ রানে ডি সিলভা সাজঘরে ফেরেন। এদিকে এনামুল হক বিজয় ৫০ বলে করেন ৭৮ রান করে প্যাভিলিয়নে ফিরে যান। সুবিধা করতে পারেননি পরের উইকেটে খেলতে নামা ইফতেখার। আউট হন ২০ বলে ১৩ রানে।

 

 

এমতাবস্থায় দলের হাল ধরে প্রতি আক্রমণে গিয়ে ঝড় তোলেন করিম জানাত। তাকে সঙ্গ দেন সালমান। দুজনের ২১ বলে ৫০ রানের জুটিতে বরিশাল পেয়ে যায় জয়। ১২ বলে ৩ চার ও ২ ছক্কায় ৩১ রান করেন করিম। সালমান ১৪ বলে ১৮ রান করেন।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ