কেমন আছেন চলচ্চিত্রের ‘মিয়া ভাই’

প্রকাশিত: ১০:৪৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২০

কেমন আছেন চলচ্চিত্রের ‘মিয়া ভাই’
নিউজটি শেয়ার করুন

 

উন্নত চিকিৎসার জন্য ১৩ই সেপ্টেম্বর কার্গো বিমানের একটি ফ্লাইটে ঢাকাই চলচ্চিত্রের ‘মিয়া ভাই’ খ্যাত অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকে সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

 

তার বর্তমান শারীরিক অবস্থা নিয়ে ব্যক্তিগত সহকারি মো. কাজল মিয়া বলেন, উনি (ফারুক) এখন ভালো আছেন। মেজর কোনো সমস্যা নেই ফারুকের শরীরে। এমনকি যক্ষ্মা নিয়ে দেশের চিকিৎসকদের যে সন্দেহ ছিলো, সেটার রিপোর্ট ও নেগেটিভ এসেছে। তবে শারীরিক অল্প কিছু সমস্যা রয়েছে, যেগুলোর পূর্ণাঙ্গ রিপোর্ট দেয়ার কথা।

 

এর আগে গত ৫ সেপ্টেম্বর থেকে তিনি রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এই হাসপাতালে চিকিৎসকদের বোর্ড মিটিং অনুষ্ঠিত হয়। চিকিৎসকদের প্রাথমিক ধারণা, তিনি টিবি রোগে ভুগছেন। কিছু টেস্ট করলেই নিশ্চিত হওয়া যাবে। এই টেস্টগুলো সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে গিয়ে করান তিনি।

 

জ্বর থাকায় গত ১৮ আগস্ট ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয় তাকে। করোনা টেস্ট করা হলে রেজাল্ট নেগেটিভ আসে। কিছুটা সুস্থ হওয়ায় ২৬ আগস্ট বাসায় ফিরেন তিনি। ফের শারীরিক অবস্থা খারাপ হওয়ায় ৩১ আগস্ট আবারো তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।

 

অবস্থার উন্নতি না হওয়ায় তাকে এভারকেয়ার হাসপাতালে নিয়ে আসা হয়। ফারুক সবার দোয়া চেয়ে বলেন, আপনাদের সঙ্গে আরো অনেক দিন থাকতে চাই। আপনারা দোয়া করবেন যেন সুস্থ হয়ে ফিরে আসতে পারি আপনাদের মাঝে।

 


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ