করোনায় পটুয়াখালীতে পুলিশ সদস্যের মৃত্যু

প্রকাশিত: ১০:৪১ পূর্বাহ্ণ, অক্টোবর ৫, ২০২০

করোনায় পটুয়াখালীতে পুলিশ সদস্যের মৃত্যু
নিউজটি শেয়ার করুন

 

পটুয়াখালী : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন পটুয়াখালী জেলা পুলিশের সদস্য নিকুঞ্জ চন্দ্র দেবনাথ। এর মধ্য দিয়ে জেলায় করোনায় প্রথম পুলিশ সদস্যের মৃত্যু হলো।

 

রোববার (০৪ অক্টোবর) বেলা ১১টার দিকে ঢাকার কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন পটুয়াখালীর পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মইনুল হাসান।

তিনি বলেন, রোববার সকালে পটুয়াখালী সদর পুলিশ ফাঁড়িতে কর্মরত কনস্টেবল নিকুঞ্জ চন্দ্র দেবনাথ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

 

এর আগে ১২ সেপ্টেম্বর অসুস্থবোধ করলে তাকে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে ১৪ সেপ্টেম্বর তাকে ঢাকার কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পাঠানো হয়। গত ৩০ সেপ্টেম্বর থেকে তিনি লাইফ সাপোর্টে ছিলেন। রোববার সকালে তার মৃত্যু হয়।

 

এসপি মইনুল হাসান আরও বলেন, আমরা তার আত্মার শান্তি কামনা করছি। নিকুঞ্জ চন্দ্র দেবনাথ বরিশাল বন্দর এলাকার বাসিন্দা নেপাল চন্দ্র দেবনাথের ছেলে।

 

১৯৬৫ সালের ১ জানুয়ারি বরিশালের বন্দর থানাধীন পতাং গ্রামে জন্মগ্রহণ করেন এবং ১৯৮৪ সালের ২৬ জানুয়ারি বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন নিকুঞ্জ চন্দ্র দেবনাথ।

 

মৃত্যুকালে তিনি স্ত্রী, পুত্র-কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। ৩৬ বছরের অধিক সময় বাংলাদেশ পুলিশ বাহিনীর একজন গর্বিত সদস্য হিসেবে দেশ ও জনগণের সেবা করে গেছেন ।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ