বরিশাল

উজিরপুরে ইয়াবা ব্যবসায়ী আতিকুর রহমান গ্রেফতার

By admin

September 10, 2021

 

বরিশালের উজিরপুরে চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী আতিকুর রহমানকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

মামলা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অভিযান চালিয়ে উপজেলার হারতা ব্রীজের উত্তর পার্শ্বে মা বাবার দোয়া নামক চটপটি হাউজের দক্ষিণ পার্শ্বে রাস্তার উপর থেকে ৯ সেপ্টেম্বর রাত ১১টার দিকে মাদক ব্যবসায়ী আতিকুর রহমান(১৯)কে ১০পিচ ইয়াবাসহ গ্রেফতার করে উজিরপুর মডেল থানায় সোপর্দ করে।

 

১০ সেপ্টেম্বর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে উজিরপুর মডেল থানায় বরিশাল জেলা গোয়েন্দা শাখার এস,আই মোঃ সিদ্দিক বাদী হয়ে অভিযুক্ত ইয়াবা ব্যবসায়ী আতিকুর রহমানকে আসামী করে একটি মামলা দায়ের করেন, যার মামলা নং-০৭। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আতিকুর রহমান উপজেলার হারতা ৮নং ওয়ার্ডের হারুন বেপারীর ছেলে।

 

মামলা তদন্তকারী কর্মকর্তা উজিরপুর মডেল থানার এস,আই রবিউল। অফিসার ইনচার্জ আলী আর্শাদ জানান, মামলা নেয়া হয় এবং ইতিমধ্যে আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

স্থানীয়রা জানান, চিহ্নিত মাদক ব্যবসায়ী আতিকুর রহমান বেপারী এলাকায় মাদকসহ বিভিন্ন কুকর্মের সাথে জড়িয়ে পড়েছে। সে এল্কাায় যুবকদের হাতে হাতে মাদক ছড়িয়ে দিচ্ছে। তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করায় স্বস্তিতে এলাকাবাসী।