বানারীপাড়া প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছায় সিক্ত ওসি হেলাল

প্রকাশিত: ৪:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২০

বানারীপাড়া প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছায় সিক্ত ওসি হেলাল
নিউজটি শেয়ার করুন

 

শফিকুল আলম জুয়েল, বানারীপাড়া : চৌকস ইন্সপেক্টর মো. হেলাল উদ্দিন বানারীপাড়া থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করে মাদকের বিরুদ্ধে অবস্থান নিয়ে মাত্র ১০ দিনের মধ্যে চিহিৃত ১০ মাদক কারবারি ও সেবীকে মাদকসহ গ্রেফতার করে সর্ব মহলে ব্যাপক প্রশংসিত হয়েছেন।

 

এদিকে মাদকমুক্ত করে বানারীপাড়াকে শান্তির জনপদে রূপান্তর করতে তাঁর এ দূরদর্শি ইতিবাচক কর্মকান্ডের জন্য বানারীপাড়া প্রেসক্লাব নেতৃবৃন্দ তাকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেছেন। শুক্রবার রাত ১১টায় থানায় তাঁর কার‌যালয় তাকে এ ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়।

 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন, সহ-সভাপতি কে এম শফিকুল আলম জুয়েল, জাকির হোসেন. প্রভাষক মামুন আহমেদ, জাহিন মাহমুদ ও রেজাউল ইসলাম বেল্লাল. সম্পাদক সুজন মোল্লা, যুগ্ম সম্পাদক সজল চৌধুরী, মোঘল সুমন শাফকাত শুভ ও ফায়েজ আহম্মেদ শাওন, সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন, সহ-সম্পাদক মাইদুল ইসলাম শফিক, প্রেসক্লাবের নির্বাহী সদস্য সাইদুল ইসলাম, সদস্য নাহিদ সরদার প্রমুখ।

 

প্রসঙ্গত ওসি হেলাল উদ্দিন বানারীপাড়ায় যোগদানের পর থেকেই পৌর শহর সহ বিভিন্ন ইউনিয়নে সাংবাদিক, জনপ্রতিনিধি, শিক্ষক ও ব্যবসায়ী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সঙ্গে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং ও বাল্য বিয়ে বিরোধী সচেতনতা মূলক মতবিনিময় সভা অব্যাহত রেখেছেন।

 

এর আগে তিনি উজিরপুর থানায় ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে তিন বছর সততা ও কর্তব্যনিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালণ করে প্রশংসা ও সুনাম অর্জণ করেন। তিনি টানা চার বার বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ তদন্ত কর্মকর্তা নির্বাচিত হওয়ার গৌরব অর্জণ করেন ।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ