বরিশালে নারীসহ তিন মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ৪:২৭ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২০

বরিশালে নারীসহ তিন মাদক ব্যবসায়ী আটক
নিউজটি শেয়ার করুন

বরিশালে আবাসিক হোটেলসহ পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে ৭শ’ ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ সময় এক নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ। রবিবার রাতে তাদের আটক করা হয়।

 

আটককৃতরা হলেন, চট্টগ্রামের আগ্রাবাদ এলাকার মৃত বাবুল খানের স্ত্রী নাসিমা আক্তার নদী (৪০) ও পাথরঘাটার রোগধন এলাকার মকবুল খানের ছেলে মো. শামীম খাঁন (২৬) এবং ঝালকাঠীর নলছিটির তিমিরকাঠী এলাকার মো. হান্নান হাওলাদারের ছেলে মো. তারেক হাওলাদার ওরফে সানি (২৬)।

 

সোমবার সকালে নগর গোয়েন্দা পুলিশের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার মো. মনজুর রহমানের নেতৃত্বে একটি বিশেষ দল নগরীর সদর রোডের আবাসিক হোটেল আলী ইন্টারন্যাশনালের তৃতীয় তলার ৩১৩ নম্বর কক্ষে অভিযান চালিয়ে নাসিমা আক্তার ও শামীম খানকে আটক করে। এ সময় কক্ষ তল্লাশি করে ৭শ’ পিস ইয়াবা উদ্ধার করে তারা।

 

অপরদিকে গোয়েন্দা পুলিশের আরেকটি দল গোপন সংবাদের ভিত্তিতে নগরীর রূপাতলী পল্লী বিদ্যুৎ এলাকা থেকে ৫০পিস ইয়াবাসহ মো. তারেক হাওলাদারকে আটক করে।

 

জিজ্ঞাসাবাদ শেষে আটক ৩ জনকে কোতয়ালী মডেল থানায় সোপর্দ করে গোয়ন্দা পুলিশের কর্মকর্তারা বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ