পিরোজপুরে এনায়েত হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ৪:৫৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২০

পিরোজপুরে এনায়েত হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন
নিউজটি শেয়ার করুন

 

 

পিরোজপুর শহরের খানাকুনিয়ারী এলাকায় এনায়েত মোল্লা নামে এক ব্যক্তি হত্যা মামলার আসামিদের বিচার ও ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় শহরের টাউন ক্লাব সড়কে এনায়েত মোল্লার পরিবাব পরিজন ও এলাকাবাসী ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করেন।

মানববন্ধনে বক্তারা এনায়েত মোল্লার হত্যাকারী খলিল মোল্লা ও মোতালেব বাহিনীর প্রধান মোতালেবসহ মামলার আসামিদের অবিলম্বে গ্রেপ্তারসহ বিচার ও ফাঁসির দাবি জানান।

 

মানববন্ধনে তার সন্তানরা বলেন, হত্যা মামলার আসামিরা উচ্চ আদালত থেকে জামিন নিয়ে বের হয়ে এসে নানাভাবে হুমকি দিচ্ছে। তাই প্রধানমন্ত্রীর কাছে হত্যাকারীদের বিচার ও ফাঁসির দাবি জানিয়েছেন নিহত এনায়েত মোল্লার সন্তানরা।

 

এ সময় বক্তব্য রাখেন পিরোজপুর জেলা পূজা উদ্যাপন পরিষদের উপদেষ্টা শিব চন্দ্র নারায়ন, নিহত এনায়েত মোল্লার ভাই বেলায়েত মোল্লা, ছেলে আল-আমিন মোল্লা, আবু বক্কর, মেয়ে খাদিজা আক্তার ও হেপী আক্তার।

 

উল্লেখ্য, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে গত ২৮ জুন এনায়েত মোল্লাকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে জখম করে পিরোজপুর জেলা হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক মোতালেব শেখের নেতৃত্বাধীন ১৪-১৫ জনের একটি দল। গুরুতর জখম এনায়েতকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে ৩০ জুন সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এনায়েত। এ ঘটনায় এনায়েতের ছেলে আল আমীন বাদী হয়ে মোতালেব এবং তার দুই ছেলেসহ ১১ জনের নাম উল্লেখ করে এবং আরও ৩-৪ জনকে অজ্ঞাত আসামি করে পিরোজপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ