নুরের মামলা প্রত্যাহারের দাবিতে বরিশালে বিক্ষোভ

প্রকাশিত: ৫:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২০

নুরের মামলা প্রত্যাহারের দাবিতে বরিশালে বিক্ষোভ
নিউজটি শেয়ার করুন

 

বরিশাল : বরিশাল প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের বিক্ষোভ ও মানববন্ধন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুরসহ ছাত্র অধিকার পরিষদের নেতাদের বিরুদ্ধে দায়ের হওয়া দুটি মামলা প্রত্যাহারের দাবিতে বরিশাল নগরীতে বিক্ষোভ ও মানববন্ধন করা হয়েছে।

 

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে নগরীর আগরপুর রোড বরিশাল প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ও যুব অধিকার পরিষদ বরিশাল মহানগর শাখার উদ্যোগে এ বিক্ষোভ ও মানববন্ধন করা হয়।

 

মহানগর ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক মেহেদী হাসানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- মহানগর যুব অধিকার পরিষদের সহ-সমন্বয়ক রফিকুল ইসলাম, লিমন হোসেন, বিএম কলেজ শাখার নেতা আকবর মুবিন, নাজমুল ইসলাম, আতিকুর রহমান ও মাহদুদ তালুকদার।

 

মহানগর ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক মেহেদী হাসান বলেন, ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরসহ ছাত্র অধিকার পরিষদের ছয় নেতার বিরুদ্ধে দায়ের হওয়া দুটি মামলা প্রত্যাহার করতে হবে। দুটি মামলাই মিথ্যা ও হয়রানিমূলক। যড়যন্ত্র করে এসব মামলা দেয়া হয়েছে। দ্রুত সময়ের মধ্যে এসব মামলা প্রত্যাহার করতে হবে।

 


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ